বিষ্ফোরক সুজাতা, ঘাসফুলের নোংরা লোকদের জন্য হয়েছে তার হার

ভোট প্রচারে একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডল। একুশের বিধানসভা নির্বাচনে ফের একবার বাংলার মসনদ দখল করেছে তৃণমূল। কিন্তু আরামবাগের BJP প্রার্থী মধুসূদন বাগের কাছে পরাজিত হয়েছেন তৃণমূলের সুজাতা। প্রচার ময়দানে দাপিয়ে বেড়িয়েছিলেন তিনি। কিন্তু তা সত্ত্বেও কেন এই পরাজয় ?  সুজাতা বলেন, আরামবাগের তৃণমূলের ‘নোংরা লোক’-রা তাঁর হারের জন্য দায়ী। দলীয় নেতাদের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে সুজাতা বলেন, ‘স্থানীয় তৃণমূল নেতা স্বপন নন্দী, রাজেশ সকলেই BJP-র থেকে টাকা নিয়ে আমাকে হারিয়েছে।

এখানেই শেষ নয়, তাঁর দাবি, বিষয়টি তিনি ইতিমধ্যেই দলকে জানিয়েছেন। দল আগে থেকেই স্থানীয় তৃণমূল নেতাদের একাংশের গতিবিধি সম্পর্কে জানত এবং সেই কারণেই তাঁকে ‘দলের সৈনিক’ হিসেবে বেছে নিয়েছিলেন মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, জানান সুজাতা। নেত্রী নিশানা সেধেছেন তাঁর মুখ্য নির্বাচনী এজেন্টের দিকেও। একইসঙ্গে তিনি এও জানান,  অন্য কেউ আরামবাগ কেন্দ্র থেকে প্রার্থী হলে তাঁর মতো লড়াই করতে পারতেন না। তিনি ‘টাফ ফাইট’ দিয়েছেন।

ভোটের আগে সুজাতার তৃণমূলে যোগদান বড় চমক ছিল রাজনৈতিক মহলের কাছে। স্ত্রীর তৃণমূলে যোগদান মেনে নিতে পারেননি BJP সাংসদ সৌমিত্র খাঁ। এরপর একে অপরের বিরুদ্ধে ক্ষোভ, অভিমান উগরে দিয়েছেন প্রকাশ্যেই। ভোটের ফলাফল ঘোষণার পর কী স্বামীর সঙ্গে কথা হয়েছে সুজাতার? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমরা দুজনে আলাদা দল করি। ফোনে যোগাযোগ রাখার কোনও প্রশ্নই ওঠে না। ওদের বাড়ি থেকেও আমাকে কেউ ফোন করেনি।’সুজাতা বলেন, ‘আমি রাজনীতির ময়দানে ছিলাম, আছি, থাকব। হার-জিৎ সময়, গ্রহচক্রের বিষয়। একটা নির্বাচনের হার দিয়ে আমার রাজনৈতিক কেরিয়ার বিচার করা ঠিক নয়। দল যেভাবে দায়িত্ব দেবে আমি কাজ করব।’

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

লাইভে এসে শ্রীময়ীর প্রসঙ্গ টানলেন বৈশাখী, পাল্টা পোস্ট করলেন জুন আন্টিও
আজকে বিধায়ক পদ না ছাড়লে কঠোর পদক্ষেপ, মুকুলকে হুঁশিয়ারি শুভেন্দুর
এবার রূপাবিহীন বিজেপি, শ্রীঘ্রই তৃনমূলে যোগদান দিতে চলেছেন রূপা গাঙ্গুলী
'কখনও বলিনি তৃণমূলে ফিরব' ভোলবদল TMC থেকে আসা বিজেপি নেতার
পুরনো দায়িত্বে মুকুল, তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতি হতে পারেন তিনি
বিধায়কের মাইনে শুনে অবাক চন্দনা, ভেবে পাচ্ছেন না কী করবেন এত টাকায়
ভ্যাকসিন নেওয়ার পর শরীরে আটকে যাচ্ছে হাতা-খুন্তি,পয়সা!অদ্ভুত কাণ্ড শিলিগুড়িতে
দলত্যাগ বিরোধী আইন কার্যকর করে ছাড়ব, মমতাকে হুঁশিয়ারি শুভেন্দুর
'আর অপেক্ষা করতে পারছি না’, মুকুলের ফেরার পর কাতর আবেদন সোনালীর
রাজীবের ভ্যালু জিরো, আমরা প্রমাণ করে দিয়েছি, বললেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়