পুলিশদের নিয়ে ফের বেফাঁস মন্তব্য দিলীপ ঘোষের, তীব্র নিন্দা সোশ্যাল মিডিয়ায়

সাধারণ মানুষ যেভাবে সারা রাজ্যে ভোট করছেন, সেভাবেই ভোট করবেন কলকাতায়। সেন্ট্রাল ফোর্স থাকবে, নির্বাচন কমিশন আছে। কোনও পুলিশ অফিসার এদিক ওদিক করলে টাইট দেবে তারা। রবিবার কলকাতার সুভাষ সরোবরে প্রাতঃভ্রমনে এসে এভাবেই রাজ্য পুলিশকে হুশিয়ারি দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

মানিকতলায় বিজেপি কর্মীদের ওপর হামলা প্রসঙ্গে দিলীপবাবু বলেন, কলকাতায় এতদিন দাদাগিরির ভোট হতো। পুলিশের সহযোগিতায় গুন্ডারা ভোট করাতো। পুলিশ খানিকটা নিরপেক্ষ হয়েছে! ভয় পাচ্ছে সরকার বদলালে কী হবে। গুন্ডারা এতদিন করে খেয়েছে যেই পার্টির জন্য, তাদের হয়ে কাজ করছে। সেইজন্য আমাদের ভয় দেখানোর চেষ্টা করছে। তবে এসব করে কোনও লাভ হবে না। আমি তো ঘোষণা করেই দিয়েছি, ৬ দফায় ১৬০ হয়ে গিয়েছে। বাকি দু’দফায় দুশো করব আমরা।

তাঁর বক্তব্য, মিটিংয়ের মধ্যে মাইক বেঁধে দেওয়া্‌, গন্ডগোল করা, সন্ধ্যাবেলায় বোম মারা উদ্দেশ্য বোঝাই যাচ্ছে। এসব অঞ্চল মুক্তাঞ্চল ছিল। তারা নিজেদের মতো করে ভোট করত। কে কত ভোটে জিতবে হারবে ঠিক করত। সেটা আর হবে না এবার। সাধারণ মানুষ যেভাবে সারা রাজ্যে ভোট করছেন সেভাবেই ভোট করবেন এখানে। সেন্ট্রাল ফোর্স থাকবে, নির্বাচন কমিশন আছে। কোনও পুলিশ অফিসার এদিক ওদিক করলে টাইট করবে তারা। আমরা ভয় ভীতির মধ্যেও মিটিং করছি।

বিজেপির নির্বাচনী জনসভায় কোভিডবিধি ভঙ্গের প্রসঙ্গে বিজেপি সাংসদ বলেন, দুশো-তিনশো চেয়ারই রেখেছিলাম যাতে লোক বসতে না পারেন। এখানে রাস্তায় হাজার হাজার লোক কাকে মানা করব। তাহলে আমরা কি মিটিং বন্ধ করে দেব? ওরা কী বন্ধ করেছে। দিলীপবাবুর দাবি, আমরা কাউকে ডাকিনি, কাউকে বসার জন্যও বলিনি। লোকে ভাষণ শুনতে এসেছিল। আমরা তো দূর দূর অবধি মাইক দিয়েছিলাম। ওদের মিটিংয়ে যদি লোক না আসে, আমরা তো আর লোক পাঠাতে পারি না। ওদের মিটিংয়ে লোক যাচ্ছে না বলে কষ্ট পাচ্ছে।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করেছে বিজেপি কর্মী’, বিস্ফোরক শুভেন্দু
তৃণমূল প্রাইভেট লিমিটেড কোম্পানি বলেই হেরেও মুখ্যমন্ত্রী মমতা: শুভেন্দু
ঠাঁই নেই কেন্দ্রীয় মন্ত্রিসভায়, রাজ্য যুব মোর্চার পদ থেকে ইস্তফা সৌমিত্রর
‘মানুষ বোকা নয়’, যশ-শ্রাবন্তী-পায়েলকে নিয়ে সমালোচনায় বিজেপি নেত্রী কাঞ্চনা
মুখে লিউকোপ্লাস্ট লাগিয়ে বসে থাকুন, বিরোধীদের তীব্র কটাক্ষ জ্যোতিপ্রিয় র
আজ থেকে অধিবেশন, ভেবে চিন্তে আপাতত পদ্ম সারিতেই বসবেন মুকুল
হোয়াটসঅ্যাপ এর বার্তা ফাঁস করে ষড়যন্ত্রর প্রমাণ দিলেন দেবাংশু !
‘রাজ ভবনে কেন দেবাঞ্জনের দেহরক্ষী?’রাজ্যপালের সঙ্গে ছবি প্রকাশ করে তোপ তৃণমূলের
‘পরকীয়া’য় বেশি মন রাজ্যপালের, বিতর্কিত দাবি মদন মিত্রের
ভোটার সংখ্যা ৬৭৬, কিন্তু ভোট পড়ল ৭৯৯! নন্দীগ্রামের নথি নিয়ে তোলপাড় রাজ্য