করোনাকে একাই মেরে ফেলেছেন, এবার করোনা থেকে বাঁচার উপায় বলে দিলেন দিলীপ ঘোষ

রাজ্যে করোনা ভাইরাসের প্রভাব দিন দিন বেড়েই চলেছে। প্রতিদিন প্রচুর মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে এবারে করোনাভাইরাস নিয়ে মানুষকে সচেতন করতে দেখা গেল বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। শুক্রবার সকালে পুরাতন মালদার সাহাপুর কালিতলা বাজারে চায় পে চর্চা অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন তিনি। সেখানে উপস্থিত জনতার সামনে তিনি করোনাভাইরাস প্রতিরোধ করার রীতিমত একটা ক্লাস নিলেন। সেখানে তিনি বললেন, “আমার শরীরে শক্তি রয়েছে, আমি করোনা কে মেরে দিচ্ছি। যারা দুর্বল তাদের হার্ট অ্যাটাক হচ্ছে।”

গত বছর অক্টোবর মাসেই করোনায় আক্রান্ত হয়েছিলেন দিলীপ ঘোষ। বরাবরই নিজেকে ‘ফিট’ হিসেবে দাবি করা এই দাপুটে নেতাও রেহাই পাননি করোনার হাত থেকে। হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল তাঁকে। কিন্তু শুক্রবার দিলীপ ঘোষ দাবি করেন, ‘তিনি করোনাকে মেরে দিচ্ছেন।’ শুধু তাই নয় ,করোনা সচেতনতায় একগুচ্ছ উপদেশ দিতে দেখা যায় ।

তিনি বলেন, ‘গরম খাবার খেল তাড়াতাড়ি হজম হয়। ঠান্ডা খেলে শরীরের মধ্যে গিয়ে তা গরম হয়। ফলে শরীরের তাপ চলে যায়। ঠান্ডা জল খাবেন না।’ এদিন জল খাওয়া নিয়েও ‘বিশেষ দৃষ্টিভঙ্গি’ সামনে রাখতে দেখা যায় দিলীপ ঘোষকে। তিনি বলেন, ‘বেশি জল খাবেন না। ২-৩ লিটার জল খাবেন। যে ডাক্তার আপনাকে ৫ লিটার জল খেতে বলেন, তিনি নিজেও খান না। যারা পরিশ্রম করেন তাঁরা ৫ লিটার জল খান। আমার গায়ে শক্তি রয়েছে আমি করোনাকে মেরে দিচ্ছি। যে দুর্বল তাকে করোনা অ্যাটাক করছে। তুলসি, বেলপাতা, আদা দিয়ে কাড়া বানিয়ে খান।’

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

ঠাঁই নেই কেন্দ্রীয় মন্ত্রিসভায়, রাজ্য যুব মোর্চার পদ থেকে ইস্তফা সৌমিত্রর
হোয়াটসঅ্যাপ এর বার্তা ফাঁস করে ষড়যন্ত্রর প্রমাণ দিলেন দেবাংশু !
‘রাজ ভবনে কেন দেবাঞ্জনের দেহরক্ষী?’রাজ্যপালের সঙ্গে ছবি প্রকাশ করে তোপ তৃণমূলের
১৫০টির বেশি পরিবারের হাতে ত্রান তুলে দিলেন শালতোড়ার বিধায়ক চন্দনা বাউড়ি
পাগল ছাড়া মুখ্যমন্ত্রী মমতাকে কেউ বিশ্বাস করেননা - মমতাকে ফের আক্রমণ দিলীপের
‘কালো কুকুর চিৎকার করে’, ধনখড় প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য মদন মিত্রের
"কে সুজাতা? কোনো স্ট্যান্ডার্ড নেই। পাগলের মত সবসময় বকে যায়।"-বৈশাখী
‘আমরা কর্মীদের নিরাপত্তা দিতে পারছিনা, তাই দল ছেড়ে যাচ্ছে’ : দিলীপ
কালিয়াচক কাণ্ডে নয়া মোড়! ক্রমশ রহস্য ঘনীভূত হচ্ছে
বাংলায় চাকরি নেই, তাই মানুষ গুজরাত-মহারাষ্ট্রে ছুটছে: দিলীপ