আমন্ত্রণ পেয়েও বিজেপির বৈঠকে অনুপস্থিত রাজীব , ফের জল্পনা

কলকাতার হেস্টিংসে বিজেপির রাজ্য অফিসের বৈঠকে যোগ দিলেন না রাজীব বন্দ্যোপাধ্যায়। ভোটের পর বেসুরো রাজীবের সঙ্গে সমন্বয়সাধনে চেষ্টা কার্যত মাঠে মারা গেল এ দিনের ঘটনায়।এ দিনের ভার্চুয়াল বৈঠকে রাজীবের অনুপস্থিতি প্রসঙ্গে রাজ্যের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন, তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছিল। পাঠানো হয়েছিল লিঙ্কও। কিন্তু তাঁর কাছ থেকে কোনো সাড়া মেলেনি। তবে কেন এলেন না, তা বলা সম্ভব নয়। তবে এ বিষয়ে রাজীবের কোনো প্রতিক্রিয়া মেলেনি।

বিজেপি সূত্রে খবর, আগামী তিনমাস দলের কর্মসূচির রূপরেখা চূড়ান্ত করতেই এই বৈঠকের আয়োজন। খসড়া কর্মসূচি পেশ হওয়ার পর তা চূড়ান্ত হবে। করোনা আবহে বিজেপি রাজ্য কমিটির ১২৩ জন সদস্যের মধ্যে ৫০ জনকে বৈঠকে আমন্ত্রণ জানানো হয়েছে। বাকিদের কাছে পাঠানো হয় অডিও-ভিডিও লিঙ্ক। দলের এই বৈঠকে রয়েছেন সহকারী পর্যবেক্ষক অরবিন্দ মেনন-সহ অন্য নেতারা। উপস্থিত ছিলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও।দিন কয়েক আগেই দলকে জোড়া চিঠি দেন রাজীব। একটি চিঠিতে ছিল ঘরছাড়াদের তালিকা, অন্য চিঠি দেওয়া হয়েছিল মুখবন্ধ খামে। অনেকের ধারণা রাজীব নিজের রাজনৈতিক অবস্থান পরিষ্কার করতে ওই চিঠি দিয়েছিলেন। তার পরই অবশ্য রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়ে যায়, রাজীব তৃণমূলে জায়গা করতে না পেরেই ফের বিজেপিতে সক্রিয়ভাবে নতুন ইনিংস শুরু করতে চাইছেন। কিন্তু এ দিনের বৈঠকে না এসে নিজেই সেই জল্পনায় আজ জল ঢেলে দিলেন রাজীব।

প্রসঙ্গত, গত ৩০ জানুয়ারি প্রথম বার অমিত শাহের বাড়িতে গিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। বিজেপিতে যোগ দিয়েছিলেন। ভোট মিটতে একাধিক তৃণমূল নেতার বাড়িতে গিয়েছেন। রাজীব নিজে বিষয়টিকে সৌজন্য সাক্ষাৎ বললেও, রাজনৈতিক মহলের অনুমান, তৃণমূলে ফেরার চেষ্টা করছিলেন তিনি। আবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে সমালোচনা বন্ধ করার পরামর্শ-ও দিয়েছিলেন রাজীব। যদিও সে সবে তেমন কোনো তবে ফল মেলেনি।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করেছে বিজেপি কর্মী’, বিস্ফোরক শুভেন্দু
তৃণমূল প্রাইভেট লিমিটেড কোম্পানি বলেই হেরেও মুখ্যমন্ত্রী মমতা: শুভেন্দু
ঠাঁই নেই কেন্দ্রীয় মন্ত্রিসভায়, রাজ্য যুব মোর্চার পদ থেকে ইস্তফা সৌমিত্রর
‘মানুষ বোকা নয়’, যশ-শ্রাবন্তী-পায়েলকে নিয়ে সমালোচনায় বিজেপি নেত্রী কাঞ্চনা
মুখে লিউকোপ্লাস্ট লাগিয়ে বসে থাকুন, বিরোধীদের তীব্র কটাক্ষ জ্যোতিপ্রিয় র
আজ থেকে অধিবেশন, ভেবে চিন্তে আপাতত পদ্ম সারিতেই বসবেন মুকুল
হোয়াটসঅ্যাপ এর বার্তা ফাঁস করে ষড়যন্ত্রর প্রমাণ দিলেন দেবাংশু !
‘রাজ ভবনে কেন দেবাঞ্জনের দেহরক্ষী?’রাজ্যপালের সঙ্গে ছবি প্রকাশ করে তোপ তৃণমূলের
‘পরকীয়া’য় বেশি মন রাজ্যপালের, বিতর্কিত দাবি মদন মিত্রের
ভোটার সংখ্যা ৬৭৬, কিন্তু ভোট পড়ল ৭৯৯! নন্দীগ্রামের নথি নিয়ে তোলপাড় রাজ্য