অরাজনৈতিক মঞ্চ থেকে ফের ইঙ্গিত দিলেন ‘আমরা দাদার অনুগামী’র দাদা শুভেন্দু

পূর্ব মেদিনীপুরের একটি অরাজনৈতিক মঞ্চ থেকে কারোর নাম না করেই বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী । তিনি পূর্ব মেদিনীপুরের সাংস্কৃতিক অনুষ্ঠানে কারোর নাম না নিয়েই বলেন, মানুষের সাথে কোনদিনও বিশ্বাসঘাতকতা করিনি, আর আগামী দিনেও করব না।” শুভেন্দুর এই ইঙ্গিতপূর্ণ মন্তব্যে নতুন করে জল্পনা সৃষ্টি হয়েছে।তিনি সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে বলেন, ‘আশা করি ঈশ্বর ২০২১ সালটা খুব ভালো দেবে। আনন্দের স্বাদ দেবে, মুক্তির স্বাদ দেবে।” শুভেন্দু অধিকারীর এহেন মন্তব্যে স্বভাবতই চাপ বাড়ছে তৃণমূলের। আরেকদিকে, বেশ কিছুদিন ধরে দল বিরোধী কাজে লিপ্ত থাকায় শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ নেতা কণিষ্ক পণ্ডাকে গতকালই বহিস্কার করেছে তৃণমূল কংগ্রেস।

তিনি একদিন আগেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে বলেছিলেন, ‘ওনার স্বাস্থ্যসাথী ঢপ, উন্নয়ন ঢপ।” ওনার এই মন্তব্য এবং আরও কিছু দল বিরোধী কাজের জন্য গতকাল ওনাকে দল থেকে বহিস্কার করে তৃণমূল।গতকাল পূর্ব মেদিনীপুরের সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিয়ে শুভেন্দু অধিকারী বলেন, ‘জীবনেও কোনদিনও মানুষের সাথে বেইমানি করিনি। আর আগামী দিনেও করব না। মানুষের সাথে যদি অন্যায় হয়, অত্যাচার হয় আমি তাদের পাশে দাঁড়াব। বেকার যুবকরা যদি কাজ না পেয়ে মানসিক অবসাদে ভোগে, শুভেন্দু অধিকারী তাদের পাশে দাঁড়াবে।’

এছাড়াও তিনি বলেন,মানুষের মনে যদি উন্নয়নের আশা থাকে, শুভেন্দু অধিকারী সেটা পূরণ করবে। বলে রাখি, আগামী বছর রাজ্যে হতে চলা বিধানসভা নির্বাচন নিয়ে কোমর বেঁধে নেমেছে শাসক বিরোধী দুই পক্ষই। একদিকে, বিজেপি যেমন রাজ্য থেকে তৃণমূল সরকারকে উৎখাত করার ডাক দিয়ে রাজ্যে ক্ষমতায় ফিরে আসার কথা বলছে, তেমনই অন্যদিকে তৃণমূলও রাজ্যে আবারও ক্ষমতায় আসবে বলে দাবি করছে। আগামী বছরের নির্বাচন নিয়ে রাজ্যের রাজনৈতিক মহলে উত্তাপ চরমে।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করেছে বিজেপি কর্মী’, বিস্ফোরক শুভেন্দু
তৃণমূল প্রাইভেট লিমিটেড কোম্পানি বলেই হেরেও মুখ্যমন্ত্রী মমতা: শুভেন্দু
ঠাঁই নেই কেন্দ্রীয় মন্ত্রিসভায়, রাজ্য যুব মোর্চার পদ থেকে ইস্তফা সৌমিত্রর
‘মানুষ বোকা নয়’, যশ-শ্রাবন্তী-পায়েলকে নিয়ে সমালোচনায় বিজেপি নেত্রী কাঞ্চনা
মুখে লিউকোপ্লাস্ট লাগিয়ে বসে থাকুন, বিরোধীদের তীব্র কটাক্ষ জ্যোতিপ্রিয় র
আজ থেকে অধিবেশন, ভেবে চিন্তে আপাতত পদ্ম সারিতেই বসবেন মুকুল
হোয়াটসঅ্যাপ এর বার্তা ফাঁস করে ষড়যন্ত্রর প্রমাণ দিলেন দেবাংশু !
‘রাজ ভবনে কেন দেবাঞ্জনের দেহরক্ষী?’রাজ্যপালের সঙ্গে ছবি প্রকাশ করে তোপ তৃণমূলের
‘পরকীয়া’য় বেশি মন রাজ্যপালের, বিতর্কিত দাবি মদন মিত্রের
ভোটার সংখ্যা ৬৭৬, কিন্তু ভোট পড়ল ৭৯৯! নন্দীগ্রামের নথি নিয়ে তোলপাড় রাজ্য