সিঁথিতে সিঁদুর,হাতে শাখাপলা, এরপরেও নুসরাত বললেন ‘আমি বিবাহিত নই’

২০১৯ সালের জুন মাসে তুরস্কে গিয়ে বিয়ে করেন নুসরত জাহান নিখিল জৈন। কিন্তু অভিনেত্রী নুসরত জাহানের বক্তব্য, তুরস্কের বিবাহ আইন অনুযায়ী তা অবৈধ। কারণ নুসরত জাহান মুসলিম এবং ধর্ম অনুসারে তাঁর স্বামী নিখিল অমুসলিম। তুরস্কে ওই ভিন্ন ধর্মের বিয়েকে বৈধতা দেওয়া হয় না। কিন্তু নির্বাচনী হলফনামায় নুসরত নিজেকে বিবাহিত বলে জানিয়েছেন।আর অভিনেত্রীর এই বক্তব্যর পর নেটিজেনদের একাংশের দাবি, অভিনেত্রীর স্বামী লাভ জিহাদের স্বীকার হয়েছেন।

এর পাশাপাশি নেটিজেনদের দাবি,বিদেশে গিয়ে বিয়ে করলেও কলকাতাতেই হয়েছিল সাংসস নুসরতের রিসেপশন। সেখানে হাজির ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।যা নিয়ে নেটিজেনদের প্রশ্ন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি তাহলে নুসরতের সহবাসের অনুষ্ঠানে সামিল হয়েছিলেন?”

বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে  নুসরতের গর্ভবতী হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই। নিখিল সাফ জানিয়ে দেন যে ওই সন্তান তাঁর নয়। তার সেই দাবি অস্বীকার করেননি নুসরত। বসিরহাটের সাংসদ জানিয়েছেন যে ওই সম্পর্ক থেকে অনেক দিন আগেই তিনি বেরিয়ে এসেছেন, কিন্তু ব্যক্তিগত জীবন মানুষের সামনে আনতে চান না বলে তিনি মুখ খোলেননি।অনেকের মতে, বিয়ের মতো সামাজিক প্রথাকে অপমান করছেন নুসরাত, আবার কেউ বলছেন ঘটা করে বিয়ে সারার পর এইভাবে বিয়েকে অস্বীকার করা যায় কি?  কিন্তু একথা সত্যি সামাজিক নিয়ম মেনে বিয়ে হলেও স্পেশাল ম্যারেজ অ্যাক্ট অনুসারে হয়তো রেজিস্টার্ড নয় নুসরত ও নিখিলের বিয়ে। তাই স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টে নুসরত জাহান ও নিখিল জৈন বিয়ে অবৈধ কিনা তা নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে