যখন মোদিজি বলেন তখন পুরো বিশ্ব শোনে, প্রশংসায় বলিউড

নিজস্ব প্রতবেদন: ফের একবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসা করলেন বলিউড জগতের একাংশ। মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রীর ভাষনের পর অর্জুন রামপাল থেকে শুরু করে অনুপম খের, শাহিদ কাপুর সহ বহু বলিউডের সেলিব্রেটিরা মোদির প্রশংসা করে টুইট করেন। এদিন অনুপম খের নিজের টুইটার হ্যান্ডেল থেকে লেখেন, যখন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কথা বলেন, শুধু দেশই নয়, গোটা বিশ্ব শোনে এবং অনুপ্রাণিত হয়। যদি ১৩০ কোটি ভারতীয় সকলেই  স্বনির্ভরতার এই চাবিকাঠি নিয়ে চলে তবে, তবে সাফল্য অবশ্যই আসবে।

এছাড়াও পরিচালক চন্দ্রজিৎ বন্দ্যোপাধ্যায় বলেছেন , প্রধানমন্ত্রী নরেন্দ্র  মোদি জমি, শ্রম, নগদ অর্থ এবং আইনকে সহজীকরণের কথা বলেছেন,  আমরা তার বক্তব্যের প্রশংসা করি। অর্থনীতির জন্য এটি এখন বড় চ্যালেঞ্জ। এই সঙ্কটের সময়ে চারটি ক্ষেত্রে এই সংস্কার অর্থনৈতিক প্রবৃদ্ধিকে নতুন গতি দেবে।

অর্জুন রাম পাল টুইটে লেখেন, কুড়ি লক্ষ কোটি টাকা ! এই সময়ে যেটা প্রয়োজন আর যে কারনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমাদের নেতা।এই রকম অনিশ্চিত সময়ে এটা খুব ভাল খবর। চেতন ভগৎ লেখেন, যেখানে লকডাউন ৪ নিয়ে কোনও তথ্য নেই সেখানে অর্থনীতির দিকে উচ্চ পর্যায়ে মেজাজ রয়েছে দেশের। লকডাউনকে বিদায় , স্বাগত অর্থনীতি। এছাড়াও অভিনেতা শাহিদ কাপুর প্রধানমন্ত্রী মোদির প্রশংসা করে টুইট করেছেন।

 

You may Like this:

শ্রমিকদের স্যুটকেস বহন করার পরামর্শ দিয়ে রাহুলকে নাটকবাজ বলে কটাক্ষ নির্মলার
অজিত ডোভাল হলেন ভারতের জেমস বন্ড, তার নেতৃত্বে বড় সাফল্যে পেল দেশ
বিকলাঙ্গ সন্তানের কাছে যেতে সাইকেলটি নিচ্ছি, ক্ষমা চেয়ে চিঠি শ্রমিকের
বড় সাফল্য পেল ভারতীয় সেনা, গ্রেফতার লস্কর-ই-তৈবার শীর্ষস্থানীয় জঙ্গি
মোদির নেতৃত্বে বিশ্বকে পথ দেখাচ্ছে ভারত, মেনে নিলেন বিল গেটস
দূর্ঘটনার কবলে পরিযায়ী শ্রমিকেরা, দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত ২৪
লকডাউনে দেওয়া যাবে না মাইকে আজান, রায় দিল আদালত
মোদির চাপেই ব্যাঙ্কের ঋণ শোধ করতে চাইছে বিজয় মালিয়া!
যেকোন ভারতীয় ৩ বছরের জন্যে সেনায় যোগ দিতে পারবে
পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর জন্য মোদীর প্রশংসা করলেন অধীর