হাসপাতালে রক্তের সংকট, এগিয়ে এল আরএসএস – বিজেপি

নিজস্ব প্রতিবেদন: সারা দেশ জুড়ে আপাতত বন্ধ রয়েছে রক্তদান শিবির।ফলে কার্যত অনেক হাসপাতালেই দেখা দিয়েছে রক্ত সংকট। আর সেই রক্তের সংকট মেটাতে তৎপর হয়েছে বিজেপি শেওড়াফুলি মন্ডল এবং রাষ্ট্রীয় সয়ং সেবক সংঘ শেওড়াফুলি নগর।জানা যাচ্ছে, ওয়ালস হাসপাতালে রক্তের সংকটের খবর পেয়ে এই বিষয়ে সচেতন হন তারা।এরপর তারা রক্তদানের জন্য ওয়ালস হাসপাতালের কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন।

তবে অভিযোগ রক্তদানের যথাযথ ব্যবস্থা না থাকায় হাসপাতাল কর্তৃপক্ষ রক্ত নিতে ব্যর্থ হয়।এ প্রসঙ্গে বিজেপি শেওড়াফুলি মন্ডলের সভাপতি শ্রেয়াংশু মোহান্ত জানিয়েছেন, বর্তমান পরিস্থিতিতে প্রায় সকল হাসপাতালে রক্ত সংকট চলছে, যে কারনে বিপদে পড়ছেন বিশেষ করে থ্যালাসেমিয়ার রোগীরা।তিনি এও জানান ওয়ালস হাসপাতালে কর্মরত সংঘের স্বয়ং সেবক রুপম ব্যাপারীর মারফৎ তিনি খবর পেয়েছিলেন ওয়ালস হাসপাতালে রক্তের সংকট দেখা দিয়েছে। আর সেই চাহিদা মেটাতেই তাদের প্রথম ওয়ালস হাসপাতালে রক্ত দানের সিদ্ধান্ত।

তিনি অভিযোগ করেন, হাসপাতাল হাসপাতাল কর্তৃপক্ষের ব্যর্থতার কারনে তারা হাসপাতালের রক্তের চাহিদা মেটাতে পারে নি। আর এই কারনেই বিজেপি ও সংঘের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয় তারা পার্শ্ববর্তী শ্রমজীবি হাসপাতালে রক্তদান করবেন। সেই মতো করোনার আতঙ্ককে উপেক্ষা করে বিজেপি শেওড়াফুলি মন্ডল এবং রাষ্ট্রীয় সয়ং সেবক সংঘ শেওড়াফুলি নগরের মোট ২৫জন শ্র্মজীবি হাসপাতালে রক্তদান করলেন।

 

You may Like this:

CESC'র সঙ্গে মমতার 13000 কোটি টাকার দুর্নীতির অভিযোগ মুকুলের
আমফান বিপর্যয় মোকাবেলায় মমতা নয়, মোদির উপর আস্থা অধীরের
আসছে কেন্দ্রীয় পর্যবেক্ষক দল, রাজ্যকে আরও আর্থিক সহায়তা কেন্দ্রের
যান্ত্রিক ত্রুটি নয়, রাজরোষে বন্ধ কলকাতা নিউজ! জানাল চ্যানেল কর্তৃপক্ষ
চোখ রাঙাচ্ছে আমফান, ২১ বছর পর ইতিহাসের পুনরাবৃত্তি !
অভিনব উদ্যেগ, যাদবপুরে বিনা পয়সায় চালু সিপিএমের সব্জি বাজার
ভোট হলেই পরিযায়ীরা মূখ্যমন্ত্রীকে বহিস্কার করবে, বিস্ফোরক ভারতী
মূখ্যমন্ত্রী কেন্দ্রীয় অনুদান খরচের হিসাব দেন না, অভিযোগ দিলিপের
সিপিএমের কাছে শেষ পর্যন্ত মাথা নোয়াতে বাধ্য হল নব্বান্ন
কোলকাতায় শুরু হতে চলেছে মেট্রো পরিষেবা