চিঠি লিখে ফের মমতার বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ গেরুয়া শিবিরের

সমর্পিতা বন্দ্যোপাধ্যায় : এবার যেন একদম সরাসরি চিঠি দেয়ার যুদ্ধের ময়দানে নেমে পড়লেন BJP শিবির । রেশন দুর্নীতি নিয়ে সরাসরি মমতা সরকারকে দোষ দিলেন গেরুয়া শিবির ।BJP -র কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় নিজের টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করেছেন । টুইটে তিনি লেখেন , “BJP র চাপেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার শেষ পর্যন্ত প্রধানমন্ত্রী গরিব কল্যাণ অন্ন যোজনার রেশন বিলি করতে বাধ্য হয়েছে।”

একগুচ্ছ অভিযোগ করে কৈলাস বলেন, মোদীজি জনপ্রতি ৫ কেজি চাল এবং পরিবারপিছু ১ কেজি ডাল পাঠিয়েছ আপনারা সজাগ থাকুন যাতে কেউ চাল-ডাল চুরি করতে না পারে।টুইটে তিনি আরো বলেছিলেন যে , বাংলার জনতা একদিকে করোনায় কাবু, অন্যদিকে খেতে পাচ্ছে না। গরিবরা খাদ্য পাচ্ছে না, মানুষদের প্রাপ্য রেশন থেকে বঞ্চিত করছে সরকার, এই নিয়ে মমতা সরকার বড়ো রাজনীতি করছে আর সব দোষ দিচ্ছে কেন্দ্রের । 

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে রাজনৈতির অভিযোগ তুলেছিলেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি পাঠিয়েছিলেন তিনি । সেখানে করোনা সংক্রান্ত কথা,ও রেশনের দুর্নীতি নিয়ে লেখেন,এও বলেন যে BJP সাংসদদের ত্রাণ বন্টনে বাধা দেওয়া হচ্ছে । তবে এই চিঠির উত্তরে মমতা বন্দ্যোপাধ্যায় যেকোনো কিছু জবাব দেননি বলে সূত্রের খবর ।

 

You may Like this:

CESC'র সঙ্গে মমতার 13000 কোটি টাকার দুর্নীতির অভিযোগ মুকুলের
আমফান বিপর্যয় মোকাবেলায় মমতা নয়, মোদির উপর আস্থা অধীরের
আসছে কেন্দ্রীয় পর্যবেক্ষক দল, রাজ্যকে আরও আর্থিক সহায়তা কেন্দ্রের
যান্ত্রিক ত্রুটি নয়, রাজরোষে বন্ধ কলকাতা নিউজ! জানাল চ্যানেল কর্তৃপক্ষ
চোখ রাঙাচ্ছে আমফান, ২১ বছর পর ইতিহাসের পুনরাবৃত্তি !
অভিনব উদ্যেগ, যাদবপুরে বিনা পয়সায় চালু সিপিএমের সব্জি বাজার
ভোট হলেই পরিযায়ীরা মূখ্যমন্ত্রীকে বহিস্কার করবে, বিস্ফোরক ভারতী
মূখ্যমন্ত্রী কেন্দ্রীয় অনুদান খরচের হিসাব দেন না, অভিযোগ দিলিপের
সিপিএমের কাছে শেষ পর্যন্ত মাথা নোয়াতে বাধ্য হল নব্বান্ন
কোলকাতায় শুরু হতে চলেছে মেট্রো পরিষেবা