এবার রূপাবিহীন বিজেপি, শ্রীঘ্রই তৃনমূলে যোগদান দিতে চলেছেন রূপা গাঙ্গুলী

এবার বেসুরো রূপা গাঙ্গুলী! তবে কি আরও এক নেত্রী কে হারাতে চলেছে রাজ্য বিজেপি? মুকুল রায় তৃণমূলে যোগদানের পর থেকেই রাজ্য রাজনীতিতে ভোট-পরবর্তী দলবদল এর খেলা শুরু হয়ে গেছে। বিজেপির অনেক নেতা বিধায়ক সাংসদ নাকি যোগাযোগ করছেন তৃণমূল নেতৃত্বের সাথে। তাদের মধ্যে যেমন আছে রাজীব বন্দ্যোপাধ্যায় যেমন আছে সব্যসাচী দত্ত , তেমনি অনেক বিজেপি কর্মী সমর্থক।আর এবার এই খাতায় নাম লেখালেন বিজেপি রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়।

যদিও রুপা দেবীকে নিয়ে একটা জল্পনা ভোটের আগে থেকেই ছিল কারণ ভোট প্রচারে খুব একটা বেশি তাকে দেখা যায়নি। এমনকি কোকেন কাণ্ডে পামেলা কে যখন পুলিশ অ্যারেস্ট করে তখন তিনি বলেছিলেন পুলিশ যা করছে তা ঠিক । আর এই মন্তব্য নিয়েই বেশ অস্বস্তিতে পড়তে হয়েছিল রাজ্য বিজেপি কে। এই পর্যন্ত মোটামুটি সবই ঠিক ছিল কিন্তু হঠাৎ রুপা গাঙ্গুলীর ফেসবুক পেজে পোস্ট ঘিরে শুরু হয়েছে নতুন করে জল্পনা‌। কিন্তু কি লিখেছেন রুপা তার ফেসবুক পোস্টে। তিনি লিখেছেন, ” রাজনীতিকে গ্ল্যামারা ইজ করে লাভ নেই, অনেক রক্ত ঝরলেও কেউ পাশে থাকে না”।

তার এই কথাকেই অনেকে মনে করছেন এবার বেসুরো হলেন রূপা গাঙ্গুলী। তার এই পোস্টের পরে অনেকেই মন্তব্য করেছেন যা বেশিরভাগ ক্ষেত্রেই সদর্থক‌‌। ফলে রাজনৈতিক কারবারিরা মনে করছেন এবার রুপা দলবদল করবেন। কিন্তু তার এই মন্তব্যের পর তিনি কিন্তু দলবদল এর কোনো কথা বা ইঙ্গিত এখনো পর্যন্ত দেননি। এবার বেসুরো রূপা গাঙ্গুলী! তবে কি আরও এক নেত্রীকে হারাতে চলেছে রাজ্য বিজেপি? কিন্তু তাঁর সঙ্গে দল বিজেপির ভোটের আগে থেকে যে কেমিস্ট্রি সেটা দেখে বুঝে রাজনৈতিক বিশেষজ্ঞদের ধারণা খুব অচিরেই আরো এক নেত্রীকে হারাতে চলেছে রাজ্য বিজেপি। তবে রুপা গাঙ্গুলী নিজে কি করবেন, তিনি দল পাল্টাবেন? না বিজেপিতে থাকবেন? না রাজনীতি থেকে সন্ন্যাস নেবেন? সে কথা বলবে সময়। আমাদের সকলেরই নজর থাকবে সেদিকে।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করেছে বিজেপি কর্মী’, বিস্ফোরক শুভেন্দু
তৃণমূল প্রাইভেট লিমিটেড কোম্পানি বলেই হেরেও মুখ্যমন্ত্রী মমতা: শুভেন্দু
ঠাঁই নেই কেন্দ্রীয় মন্ত্রিসভায়, রাজ্য যুব মোর্চার পদ থেকে ইস্তফা সৌমিত্রর
‘মানুষ বোকা নয়’, যশ-শ্রাবন্তী-পায়েলকে নিয়ে সমালোচনায় বিজেপি নেত্রী কাঞ্চনা
মুখে লিউকোপ্লাস্ট লাগিয়ে বসে থাকুন, বিরোধীদের তীব্র কটাক্ষ জ্যোতিপ্রিয় র
আজ থেকে অধিবেশন, ভেবে চিন্তে আপাতত পদ্ম সারিতেই বসবেন মুকুল
হোয়াটসঅ্যাপ এর বার্তা ফাঁস করে ষড়যন্ত্রর প্রমাণ দিলেন দেবাংশু !
‘রাজ ভবনে কেন দেবাঞ্জনের দেহরক্ষী?’রাজ্যপালের সঙ্গে ছবি প্রকাশ করে তোপ তৃণমূলের
‘পরকীয়া’য় বেশি মন রাজ্যপালের, বিতর্কিত দাবি মদন মিত্রের
ভোটার সংখ্যা ৬৭৬, কিন্তু ভোট পড়ল ৭৯৯! নন্দীগ্রামের নথি নিয়ে তোলপাড় রাজ্য