লাইভে এসে শ্রীময়ীর প্রসঙ্গ টানলেন বৈশাখী, পাল্টা পোস্ট করলেন জুন আন্টিও

রাজনীতি ছাড়াও শোভন-বৈশাখী তাদের ‘বিশেষ বন্ধুত্বের’ জন্য চর্চার বিষয়। বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় সঙ্গে ঘনিষ্ঠতার ফলে স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের দূরত্ব বাড়তে থাকে। সম্পর্কের এই দড়ি টানাটানির জেরে শোভন একে একে কলকাতার মেয়র এবং মন্ত্রী পদ থেকে ইস্তফা দেন। স্ত্রীর বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করার পর বান্ধবী বৈশাখীর সঙ্গে আলাদা থাকতে শুরু করেন শোভন। গতকাল শোভন-বৈশাখী একসঙ্গে ফেসবুক লাইভে আসেন। ফেসবুক লাইভ থেকেই স্ত্রী রত্নার বিরুদ্ধে অনেক অভিযোগ করেন শোভন। বৈশাখীও পিছিয়ে থাকেননি।

 ধারাবাহিক ‘শ্রীময়ী’র প্রসঙ্গ টেনে বৈশাখী বলেন রত্না নিজেকে শ্রীময়ী হিসেবে দেখাতে চাইছেন, তাই তাকে জুন আন্টি প্রমাণ করতে চান। এই প্রসঙ্গে ধারাবাহিক ‘শ্রীময়ী’ এর ‘জুন আন্টি’ উষসী চক্রবর্তী আজ সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেন। সেই পোস্টে উষসী লিখেছেন, আমাদের সিরিয়ালের প্রভাব কিন্তু  অনেকদূর বিস্তৃত। বাস্তবের চরিত্ররা যখন নিজেদের কথা বলতে গিয়ে ‘শ্রীময়ী-জুন’ এর রেফারেন্স দেন তখন ছোটপর্দা ছাপিয়ে ‘ শ্রীময়ী’র চরিত্রগুলোর সামাজিক অভিঘাত অস্বীকার করার জায়গা থাকে না। টি আর পি এর লড়াই, ওঠা নামা থাকেই। কিন্তু ছোটপর্দার পরিসর ছাপিয়ে দর্শকের মনে ‘শ্রীময়ী-জুন-অনিন্দ্য’ র সম্পর্কের অভিঘাত আমাদের সিরিয়ালকে একটা অন্য মাত্রা এনে দিয়েছে। কারোর ব্যক্তিগত জীবন সম্পর্কে তার যে বিন্দুমাত্র আগ্রহ নেই সে কথাও স্পষ্ট করেছেন উষসী।

ধারাবাহিক শ্রীময়ীর উল্লেখ থাকার কারণেই তার এই পোস্ট বলে দাবি করেছেন পর্দার জুন আন্টি। উষসীর কথায়, “এখানে জানিয়ে রাখা ভাল এঁদের কারোরই ব্যক্তিগত জীবন নিয়ে আমার কোনও বক্তব্য নেই। অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে ফেসবুক বা পাড়ার মোড়ে কোথাওই খাপ পঞ্চায়েত খোলার আমি ঘোর বিরোধী। এঁরা যেহেতু আমাদের সিরিয়েলের রেফারেন্স টেনেছেন আমার চরিত্রের রেফারেন্স টেনেছেন তাই এটা পোস্ট করলুম মাত্র । আমার ফেসবুক ওয়ালে এঁদের ব্যক্তিগত যাপন নিয়ে মন্তব্য করা থেকে বিরত থাকার আবেদন জানাই।” প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে থেকেই শোভন এবং বৈশাখী যুগলে বিজেপিতে যোগ দেন। কিন্তু বিজেপির তরফ থেকে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে টিকিট না দেওয়ায় ক্ষুব্ধ হন শোভন। বিজেপি তাকে প্রার্থী করতে চাইলেও রাজি হননা তিনি। এরপর থেকেই শোভন বৈশাখী দুজনেই বিজেপি’র সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করেন।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করেছে বিজেপি কর্মী’, বিস্ফোরক শুভেন্দু
তৃণমূল প্রাইভেট লিমিটেড কোম্পানি বলেই হেরেও মুখ্যমন্ত্রী মমতা: শুভেন্দু
ঠাঁই নেই কেন্দ্রীয় মন্ত্রিসভায়, রাজ্য যুব মোর্চার পদ থেকে ইস্তফা সৌমিত্রর
‘মানুষ বোকা নয়’, যশ-শ্রাবন্তী-পায়েলকে নিয়ে সমালোচনায় বিজেপি নেত্রী কাঞ্চনা
মুখে লিউকোপ্লাস্ট লাগিয়ে বসে থাকুন, বিরোধীদের তীব্র কটাক্ষ জ্যোতিপ্রিয় র
আজ থেকে অধিবেশন, ভেবে চিন্তে আপাতত পদ্ম সারিতেই বসবেন মুকুল
হোয়াটসঅ্যাপ এর বার্তা ফাঁস করে ষড়যন্ত্রর প্রমাণ দিলেন দেবাংশু !
‘রাজ ভবনে কেন দেবাঞ্জনের দেহরক্ষী?’রাজ্যপালের সঙ্গে ছবি প্রকাশ করে তোপ তৃণমূলের
‘পরকীয়া’য় বেশি মন রাজ্যপালের, বিতর্কিত দাবি মদন মিত্রের
ভোটার সংখ্যা ৬৭৬, কিন্তু ভোট পড়ল ৭৯৯! নন্দীগ্রামের নথি নিয়ে তোলপাড় রাজ্য