করোনা আক্রান্ত শ্বশুরকে পিঠে নিয়ে চিকিৎসার উদ্দেশে রওনা দিল বউমা

সোশ্যাল মিডিয়ার সাহায্যে রোজ কত রকমের ঘটনা আমাদের চোখের সামনে উঠে আসে, বিশেষ করে এই করোনা পরিস্থিতিতে একাধিক ভাইরাল খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা দেখতে পাচ্ছি। আবারো তেমনই এক ভাইরাল ঘটনা উঠে আসলো আমাদের সামনে। আজকের যুগে যেখানে শ্বশুর-শাশুড়ির নিয়ে একান্নবর্তী পরিবার একপ্রকার দেখাই মেলা ভার, সেখানেই নিজের করোনা আক্রান্ত শ্বশুরকে বাঁচাতে তাকে পিঠে তুলে এই হাসপাতালে উদ্দেশ্যে রওনা দিলেন বৌমা।

ঘটনাটি ঘটেছে আসামে ৭৫ বছর বয়সী থুলেশ্বর দাসের ছেলে সূরজ কর্মসূত্রে থাকে সুরাটে, মেয়ে এবং ছেলের বউ নীহারিকাকে নিয়ে থাকতেন থুলেশ্বর বাবু। মেয়ের অবর্তমানে ফুলেশ্বর বাবুর সমস্ত দেখভাল করতেন বৌমা নীহারিকা।থুলেশ্বর বাবু করোনা আক্রান্ত হওয়ার পর চিকিৎসকেরা পরামর্শ দেয় তাকে হাসপাতালে ভর্তি করানোর জন্য। বাড়ি থেকে কিছুটা দূর হাসপাতালে শশুর মশাইকে নিয়ে যাওয়ার জন্য কোনও সাহায্য পায়নি, তাই  প্রাণ বাঁচাতে বাধ্য হয়ে নিহারিকা নিজের কাঁধেই তুলে নেন দায়িত্ব।

শশুর মশাই কে পিঠে তুলে হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন বৌমা, যার ফলে নীহারিকা নিজেও করোনা আক্রান্ত হয়ে পড়েন। নিহারিকা যখন থুলেশ্বর বাবুকে স্থানীয় স্বাস্থ্য আধিকারিক জেলার কোভিড কেয়ার সেন্টারে নিয়ে যান তখন চিকিৎসকেরা বাড়িতে রেখেই থুলেশ্বর বাবুর চিকিৎসার পরামর্শ দেন ৷ কিন্তু তখন শশুরকে সুস্থ করেই বাড়ি নিয়ে যাওয়ার সংকল্পে নাছোড়বান্দা নীহারিকা। অবশেষে তার জোরাজুরিতেই চিকিৎসকেরা বাধ্য হন থুলেশ্বর বাবুকে হাসপাতালে ভর্তি করতে।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

স্ত্রীর সঙ্গে হাঁপিয়ে গিয়েছেন, বিয়ের পর প্রথম বারের জন‍্য মুখ খুললেন অনির্বাণ
রোশন নয়, আবার নতুন ভাবে প্রেমে পড়েছেন অভিনেত্রী শ্রাবস্তী
Oh My God!১ টাকার পুরনো নোট আপনাকে করবে লাখপতি, জানুন বিস্তারিত
দুটি অস্ত্রপ্রোচারের পরেও গ্রাজুয়েট, জানুন ঋতাভরীর কঠিন লড়াইয়ের গল্প
‘মহিলারা দাপিয়ে বাঁচতে জানে’, অভিনেত্রী থেকে Zomatoডেলিভারি
আলাপন বন্দ্যোপাধ্যায়ের কর্মজীবন অনুপ্রেরণা দেবে আপনাকেও
ফুটন্ত গরম তেলে নিজ হাত দিয়ে নেড়েচেড়ে ভাজেন বেগুনি, সমুচা
3 ফুট উচ্চতার আরতি প্রতিকূলতা পেরিয়ে ভারতের প্রথম বামন IAS অফিসার
এই বয়সে পরিবারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে ছোট্ট এই খুদে
জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচলেন দুই সুন্দরী মহিলা পুলিশ, ভাইরাল ভিডিও