অসামাজিক কাজের অভিযোগে গ্রেফতার তৃণমূল কাউন্সিলর-সহ তিনজন

সমর্পিতা বন্দ্যোপাধ্যায় : লকডাউন এর সময় আইন অমান্য করায় পানিহাটি পুরসভার কাউন্সিলর জয়ন্ত দাস নামে ওই তৃণমূল কাউন্সিলরকে গ্রেফতার করে খড়দা থানার পুলিশ।সঙ্গে আরও দু’জনকে গ্রেফতার করা হয়। তাদেরকে তিন দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন ব্যারাকপুর আদালতের বিচারক।খবর অনুসারে , লকডাউন আইন অমান্য করে জমায়েত করে ও এক সুরক্ষা কর্মীকে মারধর করেন ওই কাউন্সিলর।সাথে ওই এলাকার এক প্রোমোটারের বাড়ি ও গাড়িতে ভাঙচুর চালানো, সোদপুর ট্রাফিক মোড় সংলগ্ন দোকানে আগুন লাগানো এবং প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে ওই কাউন্সিলরকে গ্রেফতার করা হয়েছে।

এলাকাবাসীদের অভিযোগ, “তোলা’ না পেয়ে ওইদিন রাতে প্রথমে প্রোমোটারের বাড়িতে হামলা চালান কাউন্সিলর। সোদপুর ট্রাফিক মোড়ে ওই প্রোমোটারের ইট-বালির দোকান রয়েছে। শুক্রবার রাতে ওই দোকানের সামনে গিয়ে প্রথমে ভাঙচুর চালানো হয়। পরে আগুন ধরিয়ে দেওয়া হয় দোকানে।” কয়েক মাস আগে পানিহাটি পুরসভা ভাঙচুর চালান এই কাউন্সিলর। পুরসভার আধিকারিকদেরও মারধর করার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। এবার ফের তোলাবাজির অভিযোগ উঠল।প্রোমোটার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

তারপরেই গ্রেফতার করা হয় কাউন্সিলরকে। বাড়ি থেকে তুলে আনার সময় কাউন্সিলরের অনুগামীরা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায়। অনুগামীরা বিটি রোডে এসে পথ অবরোধ করে। পরে অবরোধ তুলে দেয় পুলিশ। পানিহাটির তৃণমূল বিধায়ক নির্মল ঘোষ বলেন, এই ঘটনায় বিজেপির ইন্ধন রয়েছে। আমি মনে করি, কাউন্সিলর নির্দোষ। পুলিশ ঘটনার যথাযথ তদন্ত না করেই কাউন্সিলরকে  গ্রেফতার করেছে। যদিও বিজেপি সাংসদ অর্জুন সিং নিজেদের দিকে ওঠা অভিযোগ অস্বীকার করেন ..তবে এই ঘটনার সত্যতার জন্য তদন্তে নেমেছে পুলিশ..

 

You may Like this:

CESC'র সঙ্গে মমতার 13000 কোটি টাকার দুর্নীতির অভিযোগ মুকুলের
আমফান বিপর্যয় মোকাবেলায় মমতা নয়, মোদির উপর আস্থা অধীরের
আসছে কেন্দ্রীয় পর্যবেক্ষক দল, রাজ্যকে আরও আর্থিক সহায়তা কেন্দ্রের
যান্ত্রিক ত্রুটি নয়, রাজরোষে বন্ধ কলকাতা নিউজ! জানাল চ্যানেল কর্তৃপক্ষ
চোখ রাঙাচ্ছে আমফান, ২১ বছর পর ইতিহাসের পুনরাবৃত্তি !
অভিনব উদ্যেগ, যাদবপুরে বিনা পয়সায় চালু সিপিএমের সব্জি বাজার
ভোট হলেই পরিযায়ীরা মূখ্যমন্ত্রীকে বহিস্কার করবে, বিস্ফোরক ভারতী
মূখ্যমন্ত্রী কেন্দ্রীয় অনুদান খরচের হিসাব দেন না, অভিযোগ দিলিপের
সিপিএমের কাছে শেষ পর্যন্ত মাথা নোয়াতে বাধ্য হল নব্বান্ন
কোলকাতায় শুরু হতে চলেছে মেট্রো পরিষেবা