এয়ার স্ট্রাইক নিয়ে মমতার বক্তব্যে দু:খ পেয়ে নাকি দল ছাড়লেন অর্জুন

নিজস্ব প্রতিবেদন: ২০১৯ লোকসভা নির্বাচনের আগে বড় ধাক্কা তৃণমূল কংগ্রেসের।বৃহস্পতিবার দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়ে বিজেপিতে যোগদান করেন অর্জুন সিং। মুকুল রায় ছাড়াও উপস্থিত ছিলেন কৈলাশ বিজয়বর্গী ও সৌমিত্র খাঁও।জানা যাচ্ছে, টিকিট নিয়ে মনোমালিন্যের জেরেই তিনি বিজেপিতে গিয়েছেন।

তবে অর্জুন সিং বললেন অন্য কথা।তিনি বলেন, এয়ার স্ট্রাইক নিয়ে তৃণমূলনেত্রীর বক্তব্যে দু:খ পেয়ে নাকি বিজেপিতে যোগদান করেছেন।পুলওয়ামার হামলার বদলা নিতে ভারতীয় বায়ুসেনা পাকিস্তানের বালাকোটে এয়ার স্ট্রাইক করে।এই অভিযানের পর কত জঙ্গির মৃত্যু হয়ছে তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বলেছিলেন, “বায়ুসেনা কোথায় বোম ফেলল? কত জন মারা গেল?” এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই মন্তব্যই টেনে আনেন অর্জুন সিং।তিনি বলেন, ‘নরেন্দ্র মোদী দেশের জন্য কিছু করে দেখিয়েছেন। অথচ মমতা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন তুলেছেন যে জঙ্গিদের দেহ কোথায়?’ তিনি জানান, ‘এ কেমন নেত্রীর সঙ্গে কাজ করছিলাম আমি? যাঁর জন্য দেশ সবার উপরে নয়, শুধু নিজের ভোটারই শেষ কথা। ওনার সঙ্গে কাজ করা আমার পক্ষ সম্ভব ছিল না।’ অর্জুন সিং আরও বলেন, তৃণমূলের ‘মা-মাটি-মানুষে’র আদর্শ নাকি বদলে গিয়েছে ‘মানি-মানি-মানি’তে।

মুকুল রায় আগেই বলেছিলেন ভোট ঘোষণা হলেই নাকি তৃণমূলের তাবড় নেতারা বিজেপিতে যাবেন। সেই কথাই সত্যি করে ভোট ঘোষণা কয়েকদিনের মধ্যেই গেরুয়া শিবিরে যোগ দিলেন অর্জুন সিং। নেতা হিসেবে যথেষ্ট প্রভাবশালী অর্জুন সিং। তবে সূত্রের খবর, মঙ্গলবার তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পর প্রকাশ্যে ক্ষোভ জানিয়েছিলেন অর্জুন সিং৷ বারাকপুর কেন্দ্রের টিকিট না মেলায় ক্ষুব্ধ হন৷ পরে নবান্নে অর্জুন সিংকে ডেকে বোঝান মমতা বন্দ্যোপাধ্যায়৷ কিন্তু অর্জুন জানিয়ে দেন দলের এই সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না৷ এরপর বুধবার রাতে তিনি দিল্লি চলে যান৷আর সেখানে গিয়ে বিজেপিতে যোগদান করেন তিনি।

 

You may Like this:

শপিং মলে চুরি করে ধরা পড়ে গেলেন তৃণমূল নেতা
চীন নিয়ে বেফাঁস মন্তব্যে করে বেকায়দায় তৃণমূল! নেতাদের চুপ থাকার পরামর্শ
এবার ধর্মতলায় হচ্ছে না ২১শে জুলাই, বুথস্তরে শহীদ দিবস পালনের নির্দেশ
টিকটক ইস্যুতে বিতর্কিত মন্তব্যে তৃণমূল ঘনিষ্ঠ সোহমের
ভাইপোকে বিদ্যুৎ ইউনিট পিছু ২ টাকা কাটমানি, অভিযোগ সৌমিত্রের
আমফানের ত্রানের টাকার দূর্নীতি আটকাতে কমিটি গড়ার নির্দেশ মূখ্যমন্ত্রীর
রাস্তা নির্মানের কমিশন খাওয়া নিয়ে তৃণমূলের সাথে মারামারি তৃণমূলের!
বাংলায় মেলেনি চিকিৎসা, অসুস্থ স্ত্রীকে সাইকেলে চাপিয়ে ঝাড়খণ্ডে গেলেন স্বামী
মমতার ডাকে বৈঠকে যোগ দিতে বিজেপির কর্মসূচী বাতিল করলেন দিলীপ
নদীয়ায় বাড়ির কাছেই খুন হলেন একজন ব্যবসায়ী