অভিনয় ছাড়াও ভারতীয় এই ৭জন অভিনেত্রীর পেশা দেহ ব্যবসা

বিনোদন জগত সবসময়ই বিতর্কে মোড়া। মাদক যোখ, মাফিয়া রাজ, খুন, দেহ ব্যবসা, পরকীয়া, যৌন হেনস্থা বাদ যায় না কিছুই। তেমনই এই বিনোদন জগতের সাথে যুক্ত বেশ কিছু অভিনেত্রীদের যোগ ছিল দেহ ব্যবসার সাথে।অবশ্য এনাদের মধ্যে অনেকেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অভিনয় করেন। সাল ২০১০ হায়দরাবাদ রেইড চালিয়ে পুলিশ আটক করেন অভিনেত্রী সায়রাবানুকে‌। পরের বছর ২০১১ সালে যৌন পেশায় লিপ্ত হয়েছিলেন নায়িকা কিন্নেড়া এছাড়াও তামিল নায়িকা ও আইটেম ডান্সার আইলা আনসারি যুক্ত ছিলেন এই পেশার সঙ্গে। নায়িকা ভুবনেশ্বরী বহুবার গ্রেফতার হয়েছিলেন চেন্নাইয়ে দেহ ব্যবসা চালানোর জন্য। যৌনচক্র চালানোর অপরাধে কন্নড় অভিনেত্রী যমুনাকে ২০১১ সালে পুলিশ গ্রেফতার করেছিলেন। তবে এমন অনেক অভিনেত্রীরা আছেন যারা অভিনয় করতে এসে ‘এসকর্ট’ হতে বাধ্য হয়েছিলেন। জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শার্লিন চোপড়া নিজেও এই দলে পড়েন।

কিছুদিন আগেই তিনি ট্যুইট করে জানান মুম্বাই শহরে কাজের খোঁজে এসে এসকর্ট সার্ভিসের জালে জড়িয়ে পড়েছিলেন তিনি। সেইসময় তার হাতে কোনো কাজ ছিল না বাড়ি ফিরে যেতেও চাননি তিনি। কম শিক্ষিতা হওয়ায় কোনো কল সেন্টারে চাকরি পাননি তিনি। পরে অবশ্য আইনের সাহায্য নিয়ে তিনি বেরিয়ে আসেন। জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদকে ট্যালেন্ট এজেন্সির নাম করে একটি হোটেলে নিয়ে যাওয়া হয়। সেখানে মধুচক্র চলছিল। পুলিশের হাতে গ্রেফতার হতে হয় তাকে। পরে কোর্টে নির্দোষ প্রমাণিত হলেও তিনি ডিপ্রেসনে চলে গেছিলেন সেখান থেকে তাকে তার মেন্টর নাগেশ কুকনূর বের করে আনেন। পরে অবশ্য নিজের অভিনয়ের জন্য বেশ প্রশংসা পেয়েছিলেন তিনি।

এই এসকর্ট সার্ভিসগুলোর সাথে জড়িয়ে আছে বেশ কিছু বিখ্যাত নাম। বিদেশী খেলোয়াড়, রাজনীতিবিদদের কাছে মডেল এবং অভিনেত্রীদের এসকর্ট করে পাঠানো হয়। একবার এখানে জড়িয়ে পড়লে  বেরিয়ে আসা খুব মুশকিল। তাদেরকে নানারকম ব্ল্যাকমেল করা হয়।  ‘ক্যালেন্ডার গার্লস’ ছবির মাধ্যমে দেখানো হয়েছিল কিভাবে মডেলরা এসকর্ট সার্ভিসে জড়িয়ে পড়ে মৃত্যুর সম্মুখীন হন।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে