করোনায় সবথেকে আতঙ্কিত ডোনাল্ড ট্রাম্প, ফের করালেন টেস্ট

নিজস্ব প্রতিবেদন: করোনার ভয়ে সবথেকে বেশি আতঙ্কিত হয়ে পড়েছেন শক্তিশালী দেশের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।অবশ্য প্রথমদিকে তিনি করোনাকে হাল্কাভাবে নিলেও সম্প্রতি করোনার ভয়াবহতা উপলব্ধি করে বেশ আতঙ্কিত হয়ে পড়েছেন। তাই করিয়েছেন নিজের করোনা টেস্ট। যদিও করোনা রিপোর্টে নেগেটিভ রেজাল্ট এসেছে, তবে মনের দিক থেকে শান্তি পান নি তিনি।তাই আবারও নিজের করোনা টেস্ট করালেন।

এখনও সেই রিপোর্ট সামনে আসে নি। তাই বেশ চিন্তিত রয়েছেন তিনি।একসময় সাংবাদিক সন্মেলন করে ট্রাম্প জানিয়েছিলেন, অ্যামেরিকায় লকডাউনের প্রযোজনীয়তা নেই। তবে পরবর্তীকালে পরিস্থিতির চাপে পড়ে লকডাউনের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।ইতিমধ্যে আমেরিকাতেই আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ২ লক্ষ ৪৫ হাজার।মৃত্যু হয়েছে প্রায় ৬০০০ মানুষের।ইতালি ও স্পেনের পর করোনায় বেশি আক্রান্ত হয়েছে আমেরিকাতেই।

এ পর্যন্ত সারা বিশ্বে জুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন দশ লক্ষেরও বেশি মানুষ ।যদিও মৃতের হিসেবে আক্রান্তের তালিকার শীর্ষে রয়েছে ইতালি , তবে আক্রান্তের দিক থেকে শীর্ষে রয়েছে অ্যামেরিকা।তাই স্বাভাবিকভাবে যথেষ্ট চাপে রয়েছেন ডোনাল্ড ট্রাম্প।একদিকে যেমন সমস্ত অ্যামেরিকানদের সুরক্ষার চিন্তা তার থেকে বেশি নিজে করোনায় আক্রান্ত কিনা সে বিষয়ে বেশ চিন্তিত ও আতঙ্কিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

 

You may Like this:

সাম্প্রদায়িক হিংসা ছড়ানোয় জরিমানা জাকির নায়েকের ‘পিস টিভি’কে
অর্থনৈতিক সংকট, G-২০ দেশের সামনে হাত পাতল পাকিস্তান
অসামাজিক কাজের অভিযোগে গ্রেফতার তৃণমূল কাউন্সিলর-সহ তিনজন
তবলিঘি জামাতদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ যোগী আদিত্যনাথের
মমতা ব্যানার্জীর সাথে কাজ করতে চান অধির চৌধুরি
নতুন রুপে চালু প্রচেষ্টা প্রকল্প, জেনে নিন আবেদন পদ্ধতি
মুকুল রায় কে নিয়ে গেরুয়া শিবিরে শুরু হলো আবার জল্পনা
করোনা মোকাবিলায় ভিক্ষার অর্থ মূখ্যমন্ত্রী ত্রান তহবিলে দান এক বৃদ্ধার
করোনা মোকাবিলায় চাকদহ হাসপাতালের পাশে মন্ত্রী রত্না ঘোষ কর
পুলিশের পিছনে লাথি মারা যুবক গ্রেপ্তার, জেনে নিন কে এই যুবক