ভ্যাকসিন নেওয়ার পর শরীরে আটকে যাচ্ছে হাতা-খুন্তি,পয়সা!অদ্ভুত কাণ্ড শিলিগুড়িতে

মহারাষ্ট্রের পর এ বার বাংলায়! কোভিড ভ্যাকসিন নেওয়া ব্যক্তির গায়ে বেমালুম আটকে যাচ্ছে পয়সা, খুন্তি, মোবাইল থেকে শুরু করে অন্যান্য ধাতব বস্তু। শুধুই কি সাময়িক দৃষ্টিবিভ্রম, না কি এর পিছনে রয়েছে কোনো বৈজ্ঞানিক যুক্তি?শিলিগুড়ির ভারতনগরের বাসিন্দা নেপাল চক্রবর্তী টিভিতে দেখছিলেন মহারাষ্ট্রের এক ব্যক্তি করোনার ভ্যাকসিন নেওয়ার পর তাঁর দেহে আটকে যাচ্ছে হাতা- খুন্তি, কয়েন-সহ নানা সামগ্রী। দেখামাত্রই মনে দানা বাঁধে কৌতূহল। কারণ, নেপালবাবুও তো ক’দিন আগে ভ্যাকসিন নিয়েছেন।

নেপালবাবু বলেন, “কী করে হচ্ছে, তা বলতে পারব না”। তবে টিভি দেখতে দেখতে তাঁর মনে কৌতুহল জাগে, তিনিও তো ভ্যাকসিন নিয়েছেন, তাঁর দেহে কি এগুলো আটকাবে? কৌতূহল বশত কয়েন নিয়ে নিজের শরীরে প্রয়োগ করে দেখেন। দেখা যায়, মহারাষ্ট্রের ওই ব্যাক্তির মতো তাঁর দেহেও আটকে যাচ্ছে কয়েন।এর পর হাতা, খুন্তি, মোবাইল একেক করে সব তাঁর দেহের সংস্পর্শে নিয়ে এলেই চুম্বকের মতো আটকে থাকে। তবে চিকিৎসকরা জানাচ্ছেন, এই মানব চৌম্বকের সঙ্গে ভ্যাক্সিনের কোনো সম্পর্ক নেই।

মহারাষ্ট্রের নাসিকের শিবাজী চৌকির বাসিন্দা, ৭০ বছর বয়সি অরবিন্দ জগন্নাথ সোনার ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ার পরে নিজের শরীরে চৌম্বকীয় শক্তি বিকাশের দাবি করেছিলেন। প্রথম এ ধরনের ঘটনা চাক্ষুস করে তিনি ভেবেছিলেন, হয়তো ঘামের কারণে এটা ঘটছে। কিন্তু স্নান করার পরেও দেখেছিলেন একই ঘটনার পুনরাবৃত্তি ঘটছে। ভ্যাকসিনের পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে বিভিন্ন ধরনের খবর শোনা যায়। তবে এই দাবি তাকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে চলে যায়।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

ঠাঁই নেই কেন্দ্রীয় মন্ত্রিসভায়, রাজ্য যুব মোর্চার পদ থেকে ইস্তফা সৌমিত্রর
হোয়াটসঅ্যাপ এর বার্তা ফাঁস করে ষড়যন্ত্রর প্রমাণ দিলেন দেবাংশু !
‘রাজ ভবনে কেন দেবাঞ্জনের দেহরক্ষী?’রাজ্যপালের সঙ্গে ছবি প্রকাশ করে তোপ তৃণমূলের
১৫০টির বেশি পরিবারের হাতে ত্রান তুলে দিলেন শালতোড়ার বিধায়ক চন্দনা বাউড়ি
পাগল ছাড়া মুখ্যমন্ত্রী মমতাকে কেউ বিশ্বাস করেননা - মমতাকে ফের আক্রমণ দিলীপের
‘কালো কুকুর চিৎকার করে’, ধনখড় প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য মদন মিত্রের
"কে সুজাতা? কোনো স্ট্যান্ডার্ড নেই। পাগলের মত সবসময় বকে যায়।"-বৈশাখী
‘আমরা কর্মীদের নিরাপত্তা দিতে পারছিনা, তাই দল ছেড়ে যাচ্ছে’ : দিলীপ
কালিয়াচক কাণ্ডে নয়া মোড়! ক্রমশ রহস্য ঘনীভূত হচ্ছে
বাংলায় চাকরি নেই, তাই মানুষ গুজরাত-মহারাষ্ট্রে ছুটছে: দিলীপ