স্ত্রীকে ডিভোর্সের পর তারাপীঠে প্রেমিকাকে বিয়ে,অরিজিতের প্রেমকাহিনী জানুন

গোটা বলিউডে পাকাপাকি ভাবে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন দ্যা ওয়ান অ্যান্ড ওনলি সিংগিং কিং অরিজিৎ সিং। গায়ক “আশিকী ২” নামক জনপ্রিয় হিন্দি ছবিতে “তুমি হি হো”- গানে নিজের গলার সুরের জাদুতে শ্রোতাদের মুগ্ধ করে দিয়েছিলেন। অরিজিৎ ২০০৫ সালে “ফেম গু’রুকুল” নামে এক রিয়েলিটি শো এ প্রতিযোগি হিসেবে অংশগ্রহন করেছিলেন। তখন তার বয়স ছিল মাত্র ১৯ বছর। কিন্তু এই শো তে গায়ক ষষ্ঠতম স্থান অধিকার করেছিলেন।

অরিজিৎ সঙ্গীতকেই নিজের কেরিয়ার হিসেবে বেছে নেন। তিনি জনপ্রিয়তা পাওয়ার পূর্বে একসময় বিশাল-শেখর, প্রীতমের মতো মিউজিক ডিরেক্টরদের সঙ্গে সহকারী মিউজিক প্রোগ্রামার হিসেবেও একসময় কাজ করেছেন গায়ক অরিজিৎ সিং। ২০১১ সালের “মা’র্ডার টু” ছবিতে ‘ফির মহব্বত’ গানটির মাধ্যমে বলিউড যাত্রা শুরু করেছিলেন গায়ক। কিন্তু তিনি এই গানের মধ্যে দিয়ে খুব বেশি জনপ্রিয়তা পাননি ।গায়ক তার বাড়ির পছন্দ অনুযায়ী প্রথমে বিয়ে করেছিলেন কিন্তু সেই বিয়ে টেকেনি, তিনি তার বিয়ের একবছরের মধ্যে আবারোও একবার বিয়ে করেছেন। তার প্রথম স্ত্রী সম্পর্কে তেমন কোনো তথ্য পাওয়া যায়না, তবে তিনি স’ঙ্গীত জগতের সঙ্গে যুক্ত ছিলেন না।

অরিজিৎ ২০১৪ সালের জানুয়ারি মাসে তারাপীঠ মন্দিরে দ্বিতীয়বার নিজের ছোটবেলার বান্ধবী কোয়েল রায়কে বিয়ে করেন। এই বিয়েতে তার পরিবার আর কিছু কাছের বন্ধুরা এই বিয়ে সম্পর্কে জানতেন। যদিও কিছু বছর আগে একটি অ্যাওয়ার্ড শো এর মঞ্চে সঞ্চালক সলমন খানের সঙ্গে অরিজিৎ সিংয়ের এক বিতর্কের সৃষ্টি হয়েছিল আর এরপর থেকে ভাইজান, গায়কের কেরিয়ার একপ্রকার প্রায় নষ্ট করে দিয়েছিলেন। তবে সব প্রতিকূলতাকে পিছনে ফেলে তিনি সাফল্যের পথে ক্রমশ এগিয়ে গিয়েছেন। এবার গায়ক নেটফ্লিক্সের ছবি ‘পাগলেইট’-এর সংগীত পরিচালক হিসেবে তার অনুগামীদের কাছে নতুন স্বাদের সুরের উপস্থাপন করতে চলেছেন যা রীতিমতো সকলকে আবারোও অরিজিৎ সিংয়ের কন্ঠের প্রেমে ফেলতে চলেছে।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে