তবলিঘি জামাতদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ যোগী আদিত্যনাথের

সমর্পিতা বন্দ্যোপাধ্যায়: COVID -19 যে ভাবে গ্রাস করেছে সমগ্র দেশ যার পরিস্থিতি কোনো ভাবেই নিয়ন্ত্রণে আনতে পারছেনা কেউ, ঠিক এমন সময় ‘তবলিঘি জামাতের সদস্যরাই সংক্রমণের জন্য দায়ী’, এমনি তোপ দাগলেন যোগী আদিত্যনাথ । নিজামুদ্দিন মারকাজের ধর্মীয় সমাবেশ নিয়ে এই দিন তিনি মুখ খোলেন ।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের অনুষ্ঠানে যোগী বলেছেন, “করোনায় আক্রান্ত হওয়া কোনও অপরাধ নয়, তবে সেই তথ্য চেপে রাখা অবশ্যই অপরাধ। করোনা সংক্রমণ ছড়ানোর জন্য তবলিঘি জামাতের সদস্যদেরই দায়ী করেছেন তিনি।জানিয়েছেন, এই ‘অপরাধ’ করার জন্য তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে সরকার।” তিনি আরো বলেন যে, ‘করোনা পরিস্থিতিতে তবলিঘি জামাতের ভূমিকা সবচেয়ে ন্যক্কারজনক।

যে কেউ রোগে আক্রান্ত হতেই পারেন, কিন্তু সেই তথ্য লুকিয়ে রাখা অবশ্যই অপরাধ। এবং তবলিঘি জামাতের সঙ্গে যুক্তরা এই অপরাধ করেছে।’ তিনি তোপ দেগে বলেছেন, ‘উত্তরপ্রদেশ এবং দেশের অন্যান্য জায়গায় তবলিঘি জামাতের সদস্যরাই সংক্রমণ ছড়িয়েছে। যদি ওরা সংক্রমণ না ছড়াত আর তথ্য না লুকাত তাহলে দেশে করোনা ভাইরাসের জেরে মহামারি রুখে দেওয়া যেত।’চারিদিকে এই ভয়ানক অবস্থা দেখে তিনি আতঙ্কিত,কবে কি ভাবে এই পরিস্থিতির থেকে রক্ষা পাবে সে বিষয়ে চিন্তায় তার কপালে ভাঁজ পড়েছে ।

 

You may Like this:

শ্রমিকদের স্যুটকেস বহন করার পরামর্শ দিয়ে রাহুলকে নাটকবাজ বলে কটাক্ষ নির্মলার
অজিত ডোভাল হলেন ভারতের জেমস বন্ড, তার নেতৃত্বে বড় সাফল্যে পেল দেশ
বিকলাঙ্গ সন্তানের কাছে যেতে সাইকেলটি নিচ্ছি, ক্ষমা চেয়ে চিঠি শ্রমিকের
বড় সাফল্য পেল ভারতীয় সেনা, গ্রেফতার লস্কর-ই-তৈবার শীর্ষস্থানীয় জঙ্গি
মোদির নেতৃত্বে বিশ্বকে পথ দেখাচ্ছে ভারত, মেনে নিলেন বিল গেটস
দূর্ঘটনার কবলে পরিযায়ী শ্রমিকেরা, দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত ২৪
লকডাউনে দেওয়া যাবে না মাইকে আজান, রায় দিল আদালত
মোদির চাপেই ব্যাঙ্কের ঋণ শোধ করতে চাইছে বিজয় মালিয়া!
যেকোন ভারতীয় ৩ বছরের জন্যে সেনায় যোগ দিতে পারবে
পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর জন্য মোদীর প্রশংসা করলেন অধীর