পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর জন্য মোদীর প্রশংসা করলেন অধীর

নিজস্ব প্রতিবেদন : এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূয়সী প্রশংসা করলেন কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী।তবে বলায় যায়, এ যেন ভূতের মুখে রাম নাম করার মতো ব্যাপার। কেননা যে অধীর রঞ্জন চৌধুরী এতদিন মোদি সরকারের সমালোচনা করে এসেছেন তিনি এখন প্রধানমন্ত্রী মোদির প্রশংসা করছেন।

সম্প্রতি অধীর চৌধুরী প্রধানমন্ত্রীকে একটি চিঠি লিখেছেন। আর এই চিঠিতে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর জন্য মোদির প্রশংসা করেন তিনি।জানা যাচ্ছে, গতকাল তিনি নরেন্দ্র মোদীকে চিঠি লিখে আবেদন করেন যে, আর্থিক সঙ্কটের সন্মুখিন পরিযায়ী শ্রমিকদের যদি বিনামূল্যে ট্রেনের টিকিট না দেওয়া গেলেওঅন্তত টিকিটের দাম যেন কমিয়ে দেওয়া হয়।অবশ্য কেন্দ্রের তরফে টিকিটের দাম নেওয়া হচ্ছে না বলে আগেই জানানো হয়েছিল।

চিঠিতে তিনি লেখেন, পরিযায়ী শ্রমিক, রোগী আর তাদের পরিবারের সদস্য, ছাত্রছাত্রী, তীর্থযাত্রী আর পর্যটকদের বিশেষ ট্রেনের মাধ্যমে তাদের রাজ্যে পৌঁছে দেওয়ার আপনার প্রচেষ্টার প্রশংসা করি।  তিনি এও বলেন, পরিযায়ী শ্রমিক ও ভিন রাজ্যে  থাকা অন্য মানুষেরা  আর্থিক সঙ্কটের সন্মুখিন হয়েছে।  রেলের ভাড়া অনেক বেশি আর তাদের সামর্থের বাইরে। ভাড়া বহন করতেতারা অপারক।  একইসঙ্গে অনুরোধ করে বলেন,  যদি বিনামূল্যে তাদের সফর না করানো  যায় , তাহলে দয়া করে  টিকিটের দামটা অন্তত কমিয়ে দেওয়ার কথা চিন্তা করুন।

 

 

You may Like this:

শ্রমিকদের স্যুটকেস বহন করার পরামর্শ দিয়ে রাহুলকে নাটকবাজ বলে কটাক্ষ নির্মলার
অজিত ডোভাল হলেন ভারতের জেমস বন্ড, তার নেতৃত্বে বড় সাফল্যে পেল দেশ
বিকলাঙ্গ সন্তানের কাছে যেতে সাইকেলটি নিচ্ছি, ক্ষমা চেয়ে চিঠি শ্রমিকের
বড় সাফল্য পেল ভারতীয় সেনা, গ্রেফতার লস্কর-ই-তৈবার শীর্ষস্থানীয় জঙ্গি
মোদির নেতৃত্বে বিশ্বকে পথ দেখাচ্ছে ভারত, মেনে নিলেন বিল গেটস
দূর্ঘটনার কবলে পরিযায়ী শ্রমিকেরা, দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত ২৪
লকডাউনে দেওয়া যাবে না মাইকে আজান, রায় দিল আদালত
মোদির চাপেই ব্যাঙ্কের ঋণ শোধ করতে চাইছে বিজয় মালিয়া!
যেকোন ভারতীয় ৩ বছরের জন্যে সেনায় যোগ দিতে পারবে
যখন মোদিজি বলেন তখন পুরো বিশ্ব শোনে, প্রশংসায় বলিউড