বুড়ি গঙ্গা ব্রিজে ফেলে রাখা বৃদ্ধার দায়িত্ব নিল অভিযান এসোসিয়েশন

নিজস্ব প্রতিবেদন: বুড়ি গঙ্গার ব্রিজের পাশে ফেলে রাখা এক বৃদ্ধাকে দীর্ঘ তিন বছর ধরে রক্ষণাবেক্ষণ করে চলেছে অভিযান এসোসিয়েশন।ঘর করে দেওয়া থেকে শুরু করে, ইলেকট্রিক লাইন, ফ্যান, লাইট এমনকি দুধ, বিস্কুট, মুড়ি সব কিছুর দায়িত্বনিয়েছেন তারা।পাশাপাশি স্থানীয় কিছু মানুষ আছেন যারা নিয়মিত ওনার খাওয়ার ব্যাবস্থা করে চলেছেন।তবে বৃদ্ধার রক্ষণাবেক্ষণের বেশিরভাগটা করে এই সংগঠন।

জানা যাচ্ছে, বুড়ি গঙ্গার ব্রিজের পাশে প্রায় তিন বছর আগে এক বৃদ্ধাকে তার পরিবারের মানুষ বৃষ্টির দিন রাতের অন্ধকারে ফেলে রেখে যান। তারপর থেকে খুবই কষ্টে দিন কাটতে থাকে ওই বৃদ্ধার।তবে বিষয়টি চাকদহের একটি স্বেচ্ছাসেবী সংগঠন অভিযান এসোসিয়েশনের নজরে আসে। তারা দ্রুত উদ্যেগ নিয়ে বৃদ্ধার পাশে এসে দাঁঁড়ায়।সেই ঠাকুমাকে আজ দীর্ঘ তিন বছর ধরে রক্ষণাবেক্ষণ করে চলেছে অভিযান এসোসিয়েশন,

 তবে সম্প্রতি, তাঁর ঘরটি ঝড়ে ভেঙে যায়। পুনরায়  এবার এই সংগঠনের পক্ষ  থেকে আরো মজবুত করে ঘরটি করে দেওয়াহয়।শুধু তাই নয়,  অভিযান  এসোসিয়েশন এরকম বহু কাজ করে চলেছে যেগুলো তারা প্রচারের আলোয় কখনো নিয়ে আসে নি।তারা নি:স্বার্থভাবে সমাজের কাজ করে চলেছে।সংগঠনের সম্পাদক জানিয়েছেন, বছর তিনেক আগে আপতকালীন পরিস্থিতি তে ওনার ঘরটি বানাতে হয়েছিলো বর্ষার মধ্যে.. সেই সময় ভিত স্থাপন করা সম্ভবপর হয়নি । আগামীতে যাতে কোনো প্রকার অসুবিধার সম্মুখীন ওনাকে না হতে হয় তার জন্য উপযুক্ত ব্যাবস্থা সমেত ঘরটির পুননির্মান করতে পেরেছি। ধন্যবাদ সকলকে পাশে থাকার জন্যে।

 
0