পর্ণস্টার জনিকে কাশ্মীরি যুবক বানিয়ে দিলেন প্রাক্তন পাকিস্তানি রাজদূত

নিজস্ব প্রতিবেদন: ধারা ৩৭০ বিলুপ্তের পর থেকেই শান্ত কাশ্মীরকে সারা বিশ্বে অশান্ত দেখানোর চেষ্টায় রয়েছে পাকিস্তান । এর আগে পাকিস্তানের নেতারা নকশালী হামলার ছবি পোস্ট করে কাশ্মীরের বলে দাবি করেছিল। তবে এবার সমস্ত সীমা পার করে গেলেন তারা। সম্প্রতি পর্নস্টার জনি সিনসের একটি ছবি পোস্ট  করে কাশ্মীরের নিগৃহীত যুবক বলে দাবি করা হয় ।

সেই ছবি যিনি পোস্ট করেছেন তিনি হলেন পাকিস্তানের প্রাক্তন রাজদূত আব্দুল বসিত।পর্নস্টার জনি সিনের  ছবিকে পোস্ট করে প্রাক্তন হাইকমিশনার আব্দুল বসিত বলেন, দেখুন কিভাবে কাশ্মীরে অত্যাচার চলছে। এক পর্নস্টারের ছবিকে পাকিস্তানের প্রাক্তন হাইকমিশনার নিপীড়িত কাশ্মীরি বলে চালিয়ে দেওয়া সারা বিশ্বের সামনে পাকিস্তানের মুখোশ খুলে গেছে।

ঘটনার সূত্রপাত হয়, এক টুইটার ইউজারের করা পোস্ট কেন্দ্র করে। সেই ইউজার জনির ছবি পোস্ট করে লিখেছিলেন- অনন্তনাগে ইউসুফ নামের এক ব্যাক্তি তার দৃষ্টি হারিয়েছে সেনার আঘাতে, সবাই আওয়াজ তুলুন। আর সেই পোস্টকে রিটুইট করেন পাকিস্তানের প্রাক্তন হাইকমিশনার আব্দুল বসিত। এরপর ছবিটি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়া হাসাহাসি শুরু হয়। তারপর আব্দুল বসিত নিজের ভুল বুঝে পোস্ট ডিলেট করে দেন ।