১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ

প্রযোজক, পরিচালক এবং স্ক্রিপ্ট রাইটার কিরণ এক সময় আমিরের প্রথম স্ত্রী রিনার সহকারী হিসাবেও কাজ করেছেন। ধীরে ধীরে আমিরের পছন্দের তালিকায় স্ত্রী রিনাকেও ছাপিয়ে যান কিরণ।কিরণ পরিচালক হতে চেয়েছিলেন। তাই পড়াশোনা শেষ করে ফের মুম্বই চলে আসেন। এক সময় আমিরের স্ত্রী রিনার সহযোগী হিসাবেও কাজ করেছিলেন তিনি।মু্ম্বই এসে প্রথমেই কিরণ নামজাদা পরিচালকদের সঙ্গে যোগাযোগ করেন কাজ পাওয়ার জন্য। কিন্তু তাঁকে কেউই পাত্তা দেননি। টুকটাক সহ-পরিচালকের কাজ করে নিজের প্রয়োজন মেটাচ্ছিলেন কিরণ।আমিরের ব্যক্তিগত জীবনের টানাপড়েন সম্পর্কে সম্পূর্ণ অচেতন কিরণ একটি কাজ সম্পর্কে কথা বলার জন্য তাঁকে ফোন করেছিলেন। শোনা যায় সেই প্রথম কাজের বাইরে কিরণের সঙ্গে অনেক কথা বলেছিলেন আমির।আমিরের সঙ্গে সময় কাটাতে ভালবাসতেন কিরণও। খুব তাড়াতাড়িই তাঁরা একে অপরের প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন। লিভ ইন করতে শুরু করেন তাঁরা।৩ বছর এ ভাবে থাকার পর ২০০৫ সালে তাঁরা বিয়ে করেন। আমির-কিরণের একটি ছেলে রয়েছে। নাম আজাদ। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে আজাদের জন্ম দেন কিরণ। সম্প্রতি ডিসেম্বরে ১৫ বছরের দাম্পত্য জীবন উদযাপনও করেছেন তাঁরা।

কিরণ রাও এবং আমির খানের জুটিকে বলা হত বলিউডের অন্যতম পারফেক্ট জুটি। ১৫ বছর একসঙ্গে সংসার করেছেন তাঁরা। কিরণ নাকি ঘর এবং বাইরে দুটোই দারুণ ভাবে পরিচালনা করেন, আর এটাই তাঁদের সম্পর্কের চাবিকাঠি। কিন্তু এই জুটিই এ বার সকলকে অবাক করে নিজেদের বিচ্ছেদ ঘোষণা করল।৩ জুলাই ২০২১ নেটমাধ্যমে দীর্ঘ পোস্ট দিয়ে তাঁরা দাম্পত্যে ইতি টানার কথা জানালেন সমস্ত অনুরাগীদের। ওই পোস্টে তাঁরা স্পষ্ট জানিয়েছেন, বিচ্ছেদ হলেও তাঁরা পরিবারের মতোই থাকবেন। ছেলে আজাদকে দু’জনেই বড় করে তুলবেন। নিজেদের সংস্থার জন্যও তাঁরা একসঙ্গে কাজ করবেন। তবে কী কারণে তাঁদের এই বিচ্ছেদের সিদ্ধান্ত তা খোলসা করেননি কেউ।

আমিরের জীবনে কিরণের প্রবেশও ছিল তাঁদের এই বিচ্ছেদ ঘোষণার মতোই বিস্ময়কর। আচমকাই কিরণ রাওয়ের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ করেছিলেন আমির। তখন তাঁর প্রথম স্ত্রী রিনার সঙ্গে বিচ্ছেদও হয়েছিল দীর্ঘ দাম্পত্যের সুখ-দুঃখ ভাগ করে নেওয়ার পর। তখনও বিচ্ছেদ ঘিরে আমির-রিনার মধ্যে কোনওরকম কাদা ছোঁড়াছুড়ি হয়নি। কী ভাবে আমিরের জীবনের কিরণের প্রবেশ হয়েছিল?

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে
মাকে হারিয়ে শূন্যতার মাঝে ‘খড়কুটো’-এর পুটু পিসি, আবেগঘন পোস্ট অভিনেত্রীর