করোনার রেডজোন এলাকা থেকে চাকদহে পালিয়ে এল এক ব্যাক্তি

নিজস্ব প্রতিবেদন: এবার করোনা আক্রান্ত এলাকা থেকে চাকদহে পালিয়ে এল এক ব্যাক্তি। এমন ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে এলাকায়।স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যাচ্ছে, ওই ব্যাক্তি উত্তর ২৪ পরগনা জেলার কামারহাটির বাসিন্দা, নাম বাচ্চু রায়।গতকাল রাতে কামারহাটি থেকে সাইকেল চালিয়ে চাকদহে নতুন পাড়া এলাকায় তার এক আত্মীয় বাড়িতে আসে।তবে এলাকায় অপরিচিত ব্যাক্তি আসায় স্থানীয় লোকের সন্দেহ হয়।

জানা যায় ওই ব্যাক্তি দুদিন ধরে সাইকেল চালিয়ে কামারহাটি থেকে এলাকায় এসেছে। এরপর এই খবর মূহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। এমনকি এও জানা যায়, বাচ্চু বাবুর পরিবারে একজন নাকি করোনায় আক্রান্ত, সেই ভয়েই চাকদহে পালিয়ে এসেছেন তিনি।তবে কে আক্রান্ত সে বিষয়ে সঠিক কোন তথ্য জানা যাচ্ছে না।অবশ্য গোটা ঘটনা জানা জানি হতেই ভয়ে তিনি এলাকারই এক  বাগানে লুকিয়ে পড়েন।

এরপর পুলিশকে খবর দেওয়া হয়।অবশ্য স্থানীয়রা তার খোঁজে তল্লাশি করলেও তাকে খুঁজে পাওয়া যায় না।ফলে কার্যত আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।অবশেষে ঘটনাস্থলে পুলিশ এসে বাচ্চু বাবুকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।এমনকি  বাচ্চু বাবু যে বাড়িতে এসেছিলেন সেই বাড়ির লোকদেরও জিজ্ঞাসাবাদ করা হয়। 

 

You may Like this:

চাকদহে করোনা রোগীর সন্ধান! তৎপর প্রশাসন, চলছে থার্মাল স্ক্যানিং
করোনা আবহে রক্তের চাহিদা মেটাতে এগিয়ে এল চাকদহ ধনিচা হাইস্কুল
চুপিসারে মধ্যবিত্তদের ত্রান পৌছে দিচ্ছে অভিযান অ্যাসোসিয়েশন
চাকদহ প্রশাসনের উদ্যেগে কবিগুরুর ১৫৯তম জন্ম শতবার্ষিকী পালন
আজ থেকে মদ্যপায়ী প্রানীদের জন্যে চাকদহেও খুলবে মদের দোকান
অসামাজিক কাজের অভিযোগে গ্রেফতার তৃণমূল কাউন্সিলর-সহ তিনজন
তবলিঘি জামাতদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ যোগী আদিত্যনাথের
মমতা ব্যানার্জীর সাথে কাজ করতে চান অধির চৌধুরি
নতুন রুপে চালু প্রচেষ্টা প্রকল্প, জেনে নিন আবেদন পদ্ধতি
মুকুল রায় কে নিয়ে গেরুয়া শিবিরে শুরু হলো আবার জল্পনা